উখিয়ায় পিএফজির ফলোআপ সভা অনুষ্ঠিত।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২

নিজস্ব প্রতিনিধি 

কক্সবাজারের উখিয়া, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র আয়োজিত পিএফজির ফলোআপ মিঠিং অনুষ্ঠিত হয়।

শনিবার ১৯ নভেম্বর বেলা ১২ঘটিকায় উখিয়া প্রেসক্লাব মিলনায়তনে হল কক্ষকে এই আয়োজন করা হয়।

এতে পিএফজির কো-অর্ডিনেটর নুর মোহাম্মদ সিকদারের সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর কক্সবাজার জেলার ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মুহাম্মদ আব্দুর রব খান’র সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন,কক্সবাজার জেলার সাহিত্য কবি ও বিশিষ্ট রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখার সাবেক সভাপতি কবি আদিল চৌধুরী।

এতে তিনি বলেন,দেশের ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা অর্থ সম্পদ অর্জনে ব্যস্ত রয়েছে। যে যার মত করে সম্পদ লুট করেছে। দেশের সমস্যা সমাধানে দেশ প্রেম নিয়ে কাজ করলে আজ সোনার বাংলা হতো। সোনার মানুষের বড়ই অভাব রয়েছে। নদ-নদী ও খালের পানিতে চাষ করা যায়। কিন্তু এই পানি খাওয়া যায় না।

তিনি বলেন, সাগরের পানি লবণাক্ত। খাল ও নদীর পানি যখন সাগরে মিলিত হয় তখন এই পানিও লবণাক্ত হয়ে যায়। আমাদের রাজনৈতিক অবস্থাও আজ খাল ও নদীর পানির মতো হয়েছে। আমাদের একটি লবণাক্ত সাগর দরকার। সমতার ভিত্তিতে সমাজ উন্নয়নে কাজ করতে হবে। সবাই মানুষ হিসেবে স্রষ্টার গুণে-গুণান্নিত হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সৎ থেকে কাজ করি তাহলেই আমরা প্রশান্তি খুঁজে পাবো।

এসময় বক্তব্য রাখেন, দলিলুর রহমান শাহিন, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, উখিয়া উপজেলা বিএনপি,রতন কান্তি দে, সিনিয়র সহ সভাপতি, উখিয়া উপজেলা যুবলীগ,জয়নব আলম লিপি, সাংগঠনিক সম্পাদক, উখিয়া উপজেলা মহিলা লীগ, রবীন্দ্র দাস রবি, সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ, মৃদুল আইচ, দারোগাবাজার সমাজ কমিটির সভাপতি।জন্নাত আরা বেগম, সহ সাংগঠনিক সম্পাদক, উখিয়া উপজেলা বিএনপি। সৈয়দ হোসেন চৌধুরী, আহ্বায়ক, আমার বাংলাদেশ পার্টি, উখিয়া,জাহাঙ্গীর রফিক, সাধারণ সম্পাদক, ইসলামী আন্দোলন, উখিয়া উপজেলা শাখা, হুমায়ুন কবির জুসান, সহ সভাপতি, উখিয়া প্রেস ক্লাব ফারুক আহমদ, সাংবাদিক ও সদস্য, উখিয়া প্রেস ক্লাব, সুবীর বড়ুয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক সহ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, পিএফজি সদস্য
মনোয়ারা, রাশেদা বেগম, জেসমিন আক্তার, রহিমা বেগম, ইয়াসমিন আক্তার, আব্দুল মোস্তফা, জয়দীপ রুদ্র, কাজল আইচ,
ইয়ুথ এ্যাম্বাসেডরঃ ইমরান মোহাম্মদ কাফি, তরুণ সাংবাদিক ওমর ফারুক, তাজুল ইসলাম, সুমাইয়া সারমিন, সালমা আক্তার মিমি, নুরুল ইসলাম সহ প্রমুখ।