উখিয়া থানাধীন ধরুমখালী বাজারে অভিযান পরিচালনায় ৯,৮৬০ পিস উদ্ধারসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ধরুমখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৯,৮৬০ পিস উদ্ধারসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কক্সবাজার-টেকনাফ মহাসড়কে ধরুমখালী বাজারস্থ হাজী সোনা আলী মার্কেটের সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী মোঃ হারুন-অর-রশিদ (৪৫), পিতা- মৃত ইসলাম, সাং- লৌমকা, কোলাল পাড়া, ৯নং ওয়ার্ড, ইউপি-হলুদিয়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে ধৃত করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে হাতে থাকা শপিং ব্যাগ হতে সর্বমোট ৯,৮৬০ (নয় হাজার আটশত ষাট) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে
কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে  ।

 

২৫জানুয়ারি/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন