ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজের স্বাক্ষর জালিয়াতিতে জড়িত খোদ সচিব এরশাদুল হক-ই

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১

নিজস্ব প্রতিনিধি নাইক্ষ্যংছড়ীঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজের স্বাক্ষর জালিয়াতির মহোৎসব চালিয়েছে সচিব মোঃ এরশাদুল হক।২২ জানুয়ারী বিকেলে চেয়ারম্যান কার্যালয়ে স্থানীয় সংবাদকর্মীদের সাথে আলাপকালে এমন বিভিন্ন তথ্য-উপাথ্য তুলে ধরেন চেয়ারম্যান নিজেই।

তাতে দেখা যায়,ট্রেড লাইসেন্স, জন্ম সনদ,জাতীয়তা সনদে চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াত করেছে খোদ সচিব নিজেই।চেয়ারম্যানের প্রকৃত স্বাক্ষর এবং সচিব এরশাদুল হক কর্তৃক জাল স্বাক্ষর করা কপি দেওয়া হইল।প্রথম ছবি জাল দ্ধিতীয় ছবি প্রকৃত। মিলিয়ে দেখুন।অহরহ স্বাক্ষর জালিয়াত করে ভয়াবহ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়েছেন মোটাংকের টাকা।
জন্ম সনদ সংশোধন করে একজনের নামে অন্যজনের
নামে অনলাইন সংশোধন,জন্ম সনদ তৈরিতে চৌকিদার, মেম্বারের স্বাক্ষর বিহীন আবেদন কার্যকর।প্রচুর সংখ্যক জন্ম সনদে চেয়ারম্যানের স্বাক্ষর করাতে গেলে ধরা পড়ে রোহিঙ্গার নাম।খোদ চেয়ারম্যান নিজেই বহু জন্ম সনদ,জাতীয়তা সনদ আটকিয়ে দেন রোহিঙ্গা পরিচয়ী এবং সন্দেহজনক হওয়াতে।
আর সচিবের নানা অনিয়ম দূর্নীতি,অতিরিক্ত টাকা দাবী ও আদায়ের কারণে সচিবের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য গত পরিষদে সকল ইউপি সদস্য-সদস্যাদের স্বাক্ষরিত ব্যবস্থাপত্র তৈরী করা হয়।

( সীমান্তবাংলা/ শা ম/ ২২ জানুয়ারী ২০২১)