মেসিকে ছাড়বে না বার্সেলোনা

Mosleh Mosleh

uddin

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০

সীমান্ত বাংলা ডেস্ক : এই মুহূর্তে ফুটবল বিশ্বের সবচেয়ে আলোচিত বিষয় হলো লিওনেল মেসির বার্সেলোনা ত্যাগ। বার্সা সভাপতি জোসেপ মারিও বার্তেমেউ ও জর্জ মেসির বৈঠকে ছিল সবার পাখির চোখ। এই আলোচনার পর হয়তো লিওনেল মেসিকে নিয়ে ধোঁয়াশা কাটানোর আশা দেখছিল ফুটবলবিশ্ব। কিন্তু আশায় গুঁড়েবালি- বার্তোমেউ ও জর্জ মেসির আলোচনায় হলো না কোনো ধরনের ‍সুরাহা হয়নি।

ক্লাবের সঙ্গে মেসির চুক্তি আগামী মৌসুম পর্যন্ত। ফলে ৭০০ মিলিয়নের রিলিজ ক্লজ ছাড়া মেসির বার্সা ছাড়ার সুযোগ নেই। বুধবার স্থানীয় সময় বিকালে বার্সেলোনার ক্লাব অফিসে আলোচনায় বসেন মেসির বাবা জর্জ ও বার্সেলোনা সভাপতি বার্তোমেউ। ওই সভায় অনুমিতভাবেই মেসিকে ফ্রি এজেন্টে ছেড়ে দেওয়ার কথা তোলেন মেসির বাবা। কিন্তু বার্তোমেউ সাফ জানিয়ে দেন ফ্রিতে দল ছাড়ার সময় শেষ হযেছে ১০ জুন।

দীর্ঘ দুই ঘন্টার আলোচনার পরও নরম হয়নি কোনো পক্ষ। বার্সেলোনা যে কোনো মূল্যে ধরে রাখতে চায় লিওকে। অন্যদিকে মেসির বার্সায় থাকারও কোন সুযোগ দেখছেন তার বাবা। দুই পক্ষের প্রতিনিধিই নিজেদের জায়গায় অটল।

ফুটবল বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়ের দলবদলের বিষয়টি সমাধান করতে বার্সেলোনায় এসেছিলেন মেসির বাবা জর্জ মেসি, তার ভাই ও ব্যক্তিগত পরামর্শক রদ্রিগো মেসি। ফুটবল ভক্তরা এই গুরুত্বপূর্ণ আলোচনা থেকে সুরাহা আশা করলেও, দুই পক্ষের অনড় অবস্থানের কারণে সমাধান আরো অনেক দূরেই বলা চলে।

ঢাকাটাইমস/৫ই সেপ্টেম্বর/এড‌মিন ইব‌নে যা‌য়েদ