সাধারণ জনতার মুখোমুখি প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩

চট্রগ্রাম প্রতিনিধি 

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের এমপি প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী তার নির্বাচনী এলাকা চুনতী ইউনিয়নের সাধারণ জনতার মুখোমুখি হন এবং তাদের চাওয়া-পাওয়ার কথাগুলো মনযোগ সহকারে শুনেন।

শনিবার (১১ মার্চ”২০২৩ইং) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চুনতি মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে চুনতি নাগরিক কমিটি কর্তৃক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন পেশাজীবি মানুষ উপস্থিত থেকে এমপি প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী ইউনিয়নের উন্নয়ন সম্পর্কে দীর্ঘ ৯বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগনের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং এমপি জনগণের সব ধরণের প্রশ্নের উত্তর দেন এবং আগামী তিন মাসের মধ্যে এলাকার বাকী কাজগুলো সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে চুনতির বিভিন্ন এলাকায় অনেক উন্নয়ন হয়েছে। এলাকার মসজিদ, মন্দির মাদ্রাসার উন্নয়নে অতীতের ন্যায় আগামীতেও সার্বিকভাবে সহযোগীতার আশ্বাস দেন। এছাড়াও সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন এলাকার হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে। আগামীতেও জনগণের ভালবাসা চাই, সহযোগীতা চাই। আমি জনগণের সেবক হয়ে আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই।

উপজেলা আওয়ামীলীগ নেতা আনিস উল্লাহ ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফজলে এলাহী আরজুর সঞ্চালনায় অনুষ্ঠানে আলহাজ্ব আমিন আহমদ খাঁন প্রকাশ জুনু মিয়ার সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান, জেলা পরিষদ সদস্য এরফানুল করিম চৌধুরী, চুনতি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আবু নঈম আজাদ, চুনতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন বাবর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান নিবাস দাশ সাগর,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাট, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, আওয়ামী লীগ নেতা মিয়া মোঃ শাহজাহান, আধুনগর ইউপি চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, পদুয়া ইউপির সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন, উপজেলা ব্রিকফিল্ড মালিক সমিতির সাবেক সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মন্নান সহ সর্বস্তরের জনসাধারণ, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।