শেখ হাসিনার আদর্শকে প্রতিটি শিশুর কাছে পৌঁছে দিতে হবে: ডেইজি সারোয়ার।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩

 

সাগরিকা আক্তারঃ

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সংস্কৃতি বিকাশ কেন্দ্রে “শিশু মনে শেখ হাসিনা” সংগঠনের এক অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কবি আলমগীর খোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি “ডেইজি সারোয়ার”। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সহপাঠী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নিরঞ্জন অধিকারী বিশেষ অতিথি ছিলেন কবি মানিক মোহাম্মদ রাজ্জাক, কবি আসলাম সানী,কবি কামরুল ইসলাম, কবি হুমায়ুন কবীর ঢালী, কবি ড.দীপু সিদ্দিকী, কবি সৌমিত্র দেব, প্রমুখ ।

কবি নাঈম আহমেদের সঞ্চালনায় সংগঠনের ”সাধারণ সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি” স্বাগত বক্তব্য রাখেন এ সময় তিনি বলেন- শিশু মনে শেখ হাসিনা সংগঠনটি শিশুদের নিয়ে আগামীদিনে সবসময় কাজ করবে শিশুদের মেধা বিকাশ, বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা, মুক্তিযোদ্ধার সঠিক ইতিহাস, আত্মবিশ্বাসী, হওয়ার জন্য সবসময় কাজ করবে। এবং শেখ হাসিনার আদর্শকে প্রতিটি শিশুর কাছে পৌঁছে দেয়ার অঙ্গীকার ” শিশু মনে শেখ হাসিনা “ সংগঠনের নেতৃবৃন্দো।

অনুষ্ঠান শেষে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদেরকে ডেইজি সারোয়ার বলেন-
শিশু মনে শেখ হাসিন সংগঠনের অভিষেক অনুষ্ঠানে এসে আমার অনেক ভালো লেগেছে । আমি “শিশু মনে শেখ হাসিনা” সংগঠনের সকল নেতা কর্মীদের বলবো শেখ হাসিনার আদর্শকে প্রতিটি শিশুর কাছে পৌঁছে দিতে।
তিনি নেপোলিয়ন বোনাপার্টের বক্তব্যের উদ্ধৃতি দিয়ে বলেন -আমরা মায়েরা সন্তানের প্রতি সচেতন থাকতে হবে কারণ ভালো সন্তান উন্নত বাংলাদেশ গড়ে তুলবে।
এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ”বাংলাদেশ যুব মহিলা লীগ”
শেখ হাসিনাকে পুনরায় জয়যুক্ত করে ঘরে ফিরবেন বলে আশা ব্যক্ত করেন।