মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষন মামলা করলেন তার দ্বিতীয় কথিত স্ত্রী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১

সীমান্তবাংলা নিউজ ডেস্কঃ
কারাগারে থাকা হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্না।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি গনমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, “… এক নারী (তার কথিত দ্বিতীয় স্ত্রী) মামুনুল হকের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের এবং আটকে রাখার অভিযোগে মামলা দায়ের করেছেন।”

সহিংসতার বেশ কয়েকটি মামলায় মামুনুল হককে গত ১৮ই এপ্রিল গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের ১২ দিন পরে মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করলেন তার কথিত দ্বিতীয় স্ত্রী।

সোনারগাঁ থানার পুলিশ জানিয়েছে, বাদী ওই মামালায় অভিযোগ করেছেন যে নারায়ণগঞ্জের ওই রিসোর্টে তাকে ‘জোরপূর্বক আটকে রেখে ধর্ষণ এবং অন্য করেছেন’ মামুনুল হক।

গত ৩রা এপ্রিল মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে যান। তখন সেখানে তাকে ঘেরাও করে রাখে স্থানীয় কিছু লোকজন এবং ক্ষমতাসীন দলের সাথে সম্পৃক্ত ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা।

মামুনুল হককে কয়েক ঘণ্টা সেখানে অবরুদ্ধ করে রাখার পরে হেফাজতে ইসলামের সমর্থক এবং মাদ্রাসার ছাত্ররা পাল্টা হামলা চালিয়ে তাকে নিয়ে যায়।

সীমান্তবাংলা / ৩০ এপ্রিল ২০২১