নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নারীর মৃ’ত্যু

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪
{“remix_data”:[],”remix_entry_point”:”challenges”,”source_tags”:[“local”],”origin”:”unknown”,”total_draw_time”:0,”total_draw_actions”:0,”layers_used”:0,”brushes_used”:0,”photos_added”:0,”total_editor_actions”:{},”tools_used”:{“transform”:1},”is_sticker”:false,”edited_since_last_sticker_save”:true,”containsFTESticker”:false}

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীতে মালবাহী (পাথর বহনকারী) ট্রেনে কাটা পড়ে ফায়জুন্নেসা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। নিহত ফায়জুন্নেসা রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের মধ্যপাড়া এলাকার মৃত বশির ডাক্তারের স্ত্রী।

রোববার (২১ এপ্রিল) দুপুরে নরসিংদীর আরশীনগর এলাকায় রেল ক্রসিংয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর পৌনে ২টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পাথর বহনকারী ট্রেনটি নরসিংদীর আরশীনগর রেলক্রসিং এলাকায় পৌঁছায়। এসময় বৃদ্ধা নারী ফায়জুন্নেসা বেগম রেললাইন পার হচ্ছিলেন। পরে ওই ট্রেনে কাটা পড়ে তার দেহ দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল্লাহ হিরো ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধা নারীর মরদেহ সুরতহাল করে ফাঁড়িতে নিয়ে এসেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছেও বলেও জানান তিনি।