দোকানঘরে জুয়ার আসর, দোকান মালিকসহ ৭ জুয়াড়ি শ্রীঘরে

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ৫, ২০২২

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে ভারত সীমান্তবর্তী এক বাজারের মুদিখানা দোকানের গুদামঘরে জুয়ার আসর থেকে ৭ জুয়াড়িকে ৪৪ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টায় উপজেলার একইর বাজার আব্দুল আলীম (৩৮) এর মুদিখানা দোকান থেকে ওই জুয়াড়িদের আটক করা হয়। আটককৃতরা হলেন একইর গ্রামের হিছাব উদ্দিনের ছেলে আব্দুল আলীম (৩৮) ও তার বড়ভাই মোতালেব হোসেন (৪৫), ইদ্রিস আলীর ছেলে সোহেল রানা (৩৫), মনসুর আলীর ছেলে সোহেল রানা (২৮), আলতাফ উদ্দিনের ছেলে গোলাম রব্বানী (৪০), আবু তাহের এর ছেলে মাহমুদ হাসান (৩৫), পলিরামকৃষ্ণপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৩৫)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বিনাইল ইউনিয়নের একইর বাজারের একটি দোকানঘরে জুয়ার আসর চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে থানার এসআই এরশাদ মিয়া তার সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালান। বাজারের আলীম উদ্দিনের দোকানঘরে গুদামে জুয়ার আসর থেকে দোকান মালিক ও তার আপন ভাইসহ সাত জুয়াড়িকে আটক করা হয়। এসময় জুয়ার আসর থেকে জুয়ার নগদ ৪৪ হাজার ১০ টাকা ও ২ বান্ডিল তাস উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, আটক জুয়াড়িদের বিরুদ্ধে শনিবার সকালে বিরামপুর থানায় ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা হয়েছে। আসামীদেরকে ওইদিন দুপুরে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সীমান্তবাংলা/তম/ ৫ মার্চ ২০২২