জাতীয় শ্রমিক লীগ বাহারছড়া ইউনিয়ন শাখার ৯নং ওয়ার্ড কমিটি ঘোষণা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩

 

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ,টেকনাফ উপজেলা শাখার আওতাধীন বাহার ছড়া ইউনিয়ন
শাখার ৯নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়েছে।

২৫ জুলাই,মঙ্গলবার,বিকাল ৩ঘটিকার সময়
বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ বাহার ছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের কার্যালয়ে মোঃ ফয়সালের পবিত্র কোরআনের মধ্যে দিয়ে ও শফিউল কাদের কালু মেম্বারের সভাপতিত্বে এবং শাওকত রশিদের
সঞ্চালনায় বাহার ছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহ জাহান মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
বাহার ছড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস মেম্বার,নুরুল আমিন নুরু,জাতীয় শ্রমিক লীগ টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আমিনুল হক,আব্দুল গফুর,যুগ্ম আহ্বায়ক মোঃ আলী।

জাতীয় শ্রমিক লীগ টেকনাফ উপজেলা শাখার সভাপতি ও টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া মার্শাল।প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন,গুজব রটিয়ে সরকারের উন্নয়ন কর্মসূচীকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাতরা নতুন ষড়যন্ত্র শুরু করেছে। এসব ষড়যন্ত্র প্রতিহত করে জনসচেতনতা সৃষ্টি করতে শ্রমিক লীগের নেতা-কর্মীদের কাজ করতে হবে। তিনি আরো বলেন,মাদক,সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপে জড়িত আছে এমন কোন ব্যক্তিকে শ্রমিক লীগে স্থান দেওয়া হবে না। অপকর্ম প্রতিরোধে যারা ভুমিকা পালন করবে তারাই হবে শ্রমিক লীগের নেতা-কর্মী।

সম্মেলন অধিবেশন শেষে শ্রমিক লীগ নেতা রেজাউল করিম কে বাহার ছড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সভাপতি করা হয় ও মুজিবুর রহমান কে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়।