চৌপলদন্ডি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বেলাল সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১

 

কামাল শিশির, রামু;

কক্সবাজার জেলার আওতাধীন চৌপলদন্ডি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট ঠিকাদার সমাজ সেবক এবং কক্সবাজারস্থ চৌপলদন্ডি সমিতির সভাপতি দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক বেলাল উদ্দিন বেলাল । জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন একজন উদীয়মান সাহসী রাজনীতিবিদ হিসেবে।

বর্তমানে জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল সুখে-দুঃখে, বিপদে আপদে এগিয়ে আসেন।

আগামী চৌপলদন্ডি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক বেলাল উদ্দিন বেলাল কে নৌকা মার্কার প্রার্থী হিসেবে দেখতে চাই এলাকার সর্বস্তরের জনগণ । দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ও স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা বেলাল উদ্দিন বেলাল বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে, অবহেলিত ইউনিয়নের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো।

বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব সর্বোপরি এলাকাকে ডিজিটাল রোল মডেল হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।
তাই আমাকে নৌকা মার্কা প্রতিক বরাদ্দ দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানাচ্ছি।

সীমান্তবাংলা / ২৩ সেপ্টেম্বর ২০২১