চাঁপাইনবাবগঞ্জে ১টি পিস্তল,৪টি ওয়ান শুটারগান,৪ টি ম্যাগজিন,১ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার-১

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২

 

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহানন্দা ব্রীজের টোল ঘরের পার্শ্বে শিল্পকলা একাডেমীর সামনে পাকা রাস্তার উপর থেকে ১টি বিদেশী পিস্তল, ৪টি ওয়ান শুটার গান, ৪ টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি ও ১টি ট্রাক,২টি মোবাইল সেট, ২টি সীমকার্ড এবং নগদ- ১০,০০০/- (দশ হাজার) টাকাসহ শাহাবুল ইসলাম (৪০) কে হাতেনাতে গ্রেফতার করেছে সিপিসি-১, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল।

আটককৃত ব্যক্তি হলেন রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম ঠাকুরমারা কলোনী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে শাহাবুল ইসলাম (৪০)।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ সিপিসি-১ ক্যাম্পের প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

নিয়মিত মাদক, জঙ্গী, কিশোর গ্যাং, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি ১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২৬ ফেব্রয়ারি ২১:০০ ঘটিকা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহানন্দা ব্রীজের টোল ঘরের পার্শ্বে শিল্পকলা একাডেমীর সামনে পাকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করেন। এসময় ১টি বিদেশী পিস্তল, ৪টি ওয়ান শুটার গান, ৪ টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি ও ১টি ট্রাক,২টি মোবাইল সেট, ২টি সীমকার্ড এবং নগদ- ১০,০০০/- (দশ হাজার) টাকাসহ শাহাবুল ইসলাম (৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।