রায়গঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হলেন সেচ্ছাসেবক লীগের লিটন খাঁন।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে দোড়গোরায়  উপজেলা পরিষদ নির্বাচন। স্থানীয় সরকারের এই নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চা স্টল থেকে শুরু করে রাজনীতির অন্দর মহলে চলছে জোর আলোচনা। সম্ভ্রাব্য প্রার্থীরাও নিজেদের প্রতি জনসমর্থন ও দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষনে ব্যানার, ফেস্টুন, পোষ্টার লাগানোর পাশাপাশি বিভিন্নভাবে জনসংযোগ করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষনা করে জনসমর্থন আদায়ে ব্যাস্ত সময় পার করছে লিটন খাঁন পারিবারিকভাবে জনসেবা ও অসহায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য দীর্ঘদিন হলো কাজ করেন তিনি। এই উপজেলাবাসির সেবা করার প্রতিশ্রুতি নিয়ে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে কাজ করছেন দীর্ঘদিন যাবৎ।

উপজেলা আওয়ামীলীগ ও উপজেলাটির জনপ্রতিনিধিদের বৃহৎ অংশের সমর্থন লাভের পাশাপাশি বিপুল জনসমর্থন রয়েছে বলে দাবি উপজেলা ভাইস চেয়ারম্যান পদ  প্রত্যাশি লিটন খাঁন । তিনি ছাত্রজীবন থেকে জনস্বার্থে অসহায় মানুষের পাশে থেকে দেশের কল্যাণে কাজ করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনে আসন থেকে প্রার্থী হওয়া প্রসঙ্গে লিটন খাঁন বলেন,  ছাত্রজীবন থেকে রাজনীতি ও পারিবারিকভাবে জনসেবার শিক্ষা পেয়েছি। অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে দীর্ঘদিন সক্রিয় থাকায় উপজেলা জুড়ে নানাভাবে কাজ করেছি। এবং বন্ধু-রক্তদান সংগঠনের সভাপতি রায়গঞ্জ উপজেলা শাখা। দীর্ঘ দিন যাবত মানুষের সেবা দিয়ে যাচ্ছে এই সংগঠনটি জনপ্রিতিনিধি হিসেবে যে অভিঙ্গতা অর্জন করেছি তা মানবকল্যানে কাজে লাগাতে চাই।

সেই লক্ষ্য নিয়েই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনসংযোগ করছি,। নির্বাচিত হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি। উপজেলাটির সার্বিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।