খড় বোঝায় ভ্যানে ফেন্সিডিল পাচার, শিশুসহ দুই জন আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১৭, ২০২১
{“uid”:”88C09FFC-4710-4C38-AC16-83A74253918F_1623943799547″,”source”:”other”,”origin”:”gallery”}

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে খড় বোঝায় ব্যাটারি চালিত ভ্যানে করে ফেন্সিডিল পাচারকালে মো. নাঈম ইসলাম (২০) ও মো. রাজু মিয়া (১৬) নামের দুইজনকে ৩৪ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় সুজন মিয়া (২০) নামে একজন পলাতক রয়েছে। বৃহস্পতিবার বিকালে আটক দু‘জনকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিরামপুর পৌরশহরের চাঁদপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক মো. নাঈম ইসলাম পাশর্^বর্তী হাকিমপুর উপজেলার মোংলা বালিপুকুর গ্রামের মিজানুর রহমানের, মো. রাজু একই গ্রামের মো. ফরিদ হোসেনের এবং পলাতক সুজন মিয়া ঘাসুড়িয়া গ্রামের ফারুক হোসেন এর ছেলে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বিরামপুর সীমান্ত থেকে ভ্যানে করে অভিনব কায়দায় ফেন্সিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স পৌরশহরের চাঁদপুর এলাকায় মনা মিয়ার পুকুরপাড়ের পাশে পাকারাস্তায় উপর অবস্থান করেন। সেখানে কাটলা সীমান্ত এলাকা থেকে আসা দিওড়গামী একটি ব্যাটারীচালিত খড় বোঝায় ভ্যানকে থামানো হয়। এসময় ভ্যানে বসে থাকা একজন পালিয়ে যায়। পরে ভ্যান তল্লাশি করে খড়ের ৪০টি আটির মধ্যে পলিথিনের ভিতরে স্কসটেপ দিয়ে মোড়ানো ৩৪ বোতল আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ভ্যানচালক মো. নাঈম ইসলাম ও তার সহযোগি রাজু মিয়াকে আটক করা হয়।

ওসি আরও জানান, আটক মো. নাঈম ইসলাম ও তার সহযোগি রাজু মিয়ার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা ধারা-২৫-বি(২)/২৫-ডি আইনে মামলা। আটক দু‘জনকে বৃহস্পতিবার বিকালে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

সীমান্ত বাংলা ডেস্ক।১৭ জুন।ই যা 

সংবাদটি শেয়ার করুন