কুতুপালংয়ে স্ত্রীকে বেঁধে রেখে স্বর্ণ ও নগদ টাকা নিয়ে উধাও স্বামী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
উখিয়ার কুতুপালংয়ে নিজের স্ত্রীকে বেঁধে রেখে ৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৭ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ১৯ আগষ্ট শনিবার উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়নের কুতুপালং গ্রামে।
বিগত ২০১৭ইং সালে কুতুপালং এলাকার জাফর আলমের পুত্র মিজানুর রহমান রুবেল এর সাথে একই এলাকার মোঃ হোছনের কন্যা মিনুআরা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে ১০ মাস বয়সের তাসমিন আক্তার নামের এক শিশু সন্তানও রয়েছে।
উক্ত মিজানুর রহমান রুবেল একপর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়ে এবং মিনুআরা বেগমের পিত্রালয় হইতে যৌতুক দাবী করতঃ শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতে থাকে। মিনু আরা বেগম অত্যাচার নির্যাতন সহ্য করতে না পেরে স্থানীয় ভাবে সালিশ দায়ের করায় মিজানুর রহমান রুবেল ক্ষিপ্ত হয়। এরই ধারাবাহিকতায় মিজানুর রহমান রুবেল ১৯ আগষ্ট শনিবার সকাল বেলায় স্ত্রী মিনু আরা বেগমকে মারধর করতঃ হাত-পা বেঁধে রেখে মিনুআরা বেগমের ৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৭ লক্ষ টাকা নিয়ে উধাও হয়ে যায় বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে মিনুআরা বেগম বাদী হয়ে তার স্বামী মিজানুর রহমান রুবেলকে ১নং আসামী করে কক্সবাজার কোর্টে মামলা দায়ের করেছে বলে জানা গেছে।