কানসাটে বিপুল পরিমাণ গাজাও ট্রাকসহ ডিএনসির হাতে গ্রেপ্তার ২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধ:

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।২০ মার্চ সোমবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে কানসাট ইউনিয়নের কানসাট ও গোমস্তাপুর অভিমুখী রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় একটি ট্রাকও জব্দ করা হয়।
জানা যায়, একটি ট্রাকের ব্যাক ডালার বডির ভিতরের মধ্যে বিশেষ কায়দায় গাঁজার চালানটি চাঁপাইনবাবগঞ্জে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় পরস্পরের যোগসাজশে বাহির থেকে কৌশল অবলম্বন করে গাঁজার চালানটি পাচার করার চেষ্টা করছিল ।
আটককৃত ব্যক্তিদ্বয় শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাগদুর্গাপুর এলাকার মর্তুজা আলমের ছেলে সেলিম রেজা (৪০), শ্যামপুর ইউনিয়নের ভবানীপুর এলাকার তোফাজ্জল হকের ছেলে ওয়াহিদ হোসেন (২১) ও পলাতক আসামী বিনোদপুর ইউনিয়নের বিনোদপুর সাতরশিয়া রসুনচক এলাকার নাজমুল হকের ছেলে রুবেল ইসলাম (৩৪)।মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।
জেলা ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন’এর দিকনির্দেশনায় “ক” সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে একটি সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে।
উক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন।