কক্সবাজার ক্রিকেট একাডেমীর সাথে সমতায় ফিরলো ভারতের জলপাইগুড়ি আরএসএ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২

 

ক্রীড়া প্রতিবেদক
কক্সবাজারে সফররত ভারতের জলপাইগুড়ি আরএসএ ক্রিকেট সেন্টার ওবাইদুল হালিম চৌধুরী স্মৃতি প্রীতি টি—২০ সিরিজে সমতায় ফিরেছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে বাহারছড়া মুক্তিযোদ্ধা মাঠে সিরিজের ২য় ম্যাচে কক্সবাজার ক্রিকেট একাডেমীকে ৬ উইকেটে পরাজিত করে দলটি।

কক্সবাজার ক্রিকেট একাডেমীর অধিনায়ক জয় পাল টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত জানায় আম্পায়ারকে। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ব্যাটিং বিপর্যয়ে পড়ে স্বাগতিক কক্সবাজার ক্রিকেট একাডেমী, ৮ উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ৯৯ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছতে সক্ষম হয় সফরকারী আরএসএ ক্রিকেট সেন্টার জলপাইগুড়ি।

সিরিজের ২য় ম্যাচে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ক্রিকেট একাডেমীর সাবেক খেলোয়াড় শাহজাহান চৌধুরী ও শাহনিয়াজ বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক খেলোয়াড় ও পৌরসভা ১১ ওয়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ সুমন, ও দেলোয়াড় হোছাইন, কক্সবাজার ক্রিকেট একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি জিয়া উদ্দীন লাভু, কক্সবাজার ক্রিকেট একাডেমীর কোচ ও সাধারন সম্পাদক লতিফ উল্লাহ চৌধূরী এবং সফরকারী দলের প্রধান পৃষ্টপোষক বিদ্যুৎ রায়, চট্টগ্রাম সহ নেতৃবৃন্দ।

স্কোরঃ
কক্সবাজার ক্রিকেট একাডেমী ৯৮/৮ (২০)
নোমান—২৪, শাখাওয়াত—১২, শংকর—১০, আকাশ—১৪ মোমেন ১৩ রান করে করেন। শায়খ—৩, অমিত—২, ভাস্কর রায় ও সেগু ১ টি করে উইকেট লাভ করে।

আরএসএ ক্রিকেট সেন্টার (ভারত) ৯৯/৪ (১৭)
রজত—৩৪, অমিত—১৬, রাজেশ— ১৪, সুমন—১০ রান করেন।
শিমুল ২ ও রাসেল ২টি উইকেট লাভ করেন।

কক্সবাজার ক্রিকেট একাডেমীর কোচ ও পরিচালক একাডেমীর সাবেক ও বর্তমান খেলোয়াড়দেরকে অভিনন্দন জানান সিনিয়র সহ—সভাপতি সাংবাদিক আজিজ রাসেল, মোঃ শাহজাহান, অমিতাভ, সাদমান, লাভু, জয়পাল, রাশেল, নোমান, সোহল শর্মা, দেলোয়াড় ও ইমরান।