উখিয়া কুতুপালং এলাকায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধারসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউপির ০৯ নং ওয়ার্ড, কুতুপালং গ্রামের আব্বাসের বসতঘরের ভিতরে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী ১। অজিত বড়ুয়া (৪০), পিতা- গোরাধন বড়–য়া, মাতা- পরমিতা বড়য়া, সাং- কুতুপালং পূর্ব পাড়া, ০৯ নং ওয়ার্ড, ইউপি- ০৪ নং রাজাপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারকে ধৃত করে এবং সঙ্গীয় অপর ০১ জন পালিয়ে যায়।

ধৃত আসামীকে পালানোর কারন জিজ্ঞাসা করলে জানায় যে, পলাতক আসামীর বসতঘরের ভিতর মাদকদ্রব্য লোকায়িত অবস্থায় আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর সহযোগীতায় পলাতক আসামীর বসতঘড় তল্লাশী করে প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১৮ টি বিদেশী মদের বোতল, ০৫ টি বিদেশী উইস্কির বোতল, ৪২ টি বিয়ার ক্যান এবং ১৬ লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে উপরোক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে
কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা
অব্যাহত আছে।

 

০৬ফেব্রুয়ারি/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন