উখিয়া উপজেলার ৩নং হলদিয়া পালং ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন সম্পন্ন।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৮, ২০২২

 

ওমর ফারুক উখিয়া- কক্সবাজার।

কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের ওয়ার্ড শাখা- ৩নং হলদিয়া পালং ইউনিয়নের আওতাধীন ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে সফল ভাবে সম্পন্ন হয়েছে।

অদ্য২৮ মে ২০২২ ইং, শনিবার সকাল ১০ঘটিকায় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করে এবং দুপুর ২ ঘটিকা হতে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শুরু করেন মরিচ্যা একটি কমিউনিটি ক্লাবে অনুষ্ঠিত হয়েছে ২ ওয়ার্ডের সম্মেলন।

উক্ত সম্মেলনের ভোটে মাধ্যমে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন নজির আহম্মদ ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক। ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন অহিদুল হক ছোট্রো ও সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিমের সদস্য এইচ এম ইউনুস বাঙালী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। উখিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ইব্রাহিম ও অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসলাম মেম্বার ও পরিচালনা করেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল করিম সিকদার, এর পর জয়বাংলা ধ্বনিতে সম্মেলন শেষ করা হয়।