ইয়াবা সংশ্লিষ্টতা নিয়ে বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৬, ২০২১

প্রতিবাদ–
ইয়াবা উদ্ধারে সংস্লিষ্টতার নামে বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে রত্নাপালং ইউনিয়নের কড়ইবনিয়া নিবাসী আলী আহম্মদ আইনশৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

তিনি বলেন আমি কড়ইবনিয়া এলাকার শান্তি প্রিয় বাসিন্দা হই । কিন্তুু অত্যন্ত দুঃখজনক যে সীমান্তবর্তী এলাকার জনৈক বিজিবি সদস্য কর্তৃক আমার ২ নিরহ ছেলে কে একেরপর এক মিথ্যা ইয়াবা মামলায় জড়িয়ে হয়রানী করছে, তিনি বলেন আমার এক ছেলে ইকবাল দীর্ঘ দিন চট্টগ্রামে পড়াশোনায় আছেন আরেক ছেলে পঙ্গু অবস্থায় বাড়িতে রয়েছেন।

গত মার্চ মাসে সীমান্তে ইয়াবা উদ্ধারের মামলার এজাহারে আমার (২) ছেলের নাম ঢুকিয়ে দেয়া হয়। গত ফেব্রুয়ারী মাসে সীমান্তে, ফের ইয়াবা উদ্বারের মামলায় আমার (২) ছেলের নাম ঢুকিয়ে দেয়। সর্বশেষ গত ৬ মে, তুলাতলী স্থান থেকে হামিদিয়ার পাড়ার মৃতঃ মেহের আলীর পুত্র নুরুল আমীন (৩৪) কে আটক করে বিজিবি এবং তার কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্বার করা হয়, কিন্তু ঘটনাস্হল থেকে আমার বাড়ীর দুরত্ব প্রায় ১০কিঃমিঃ হওয়ার পর ও উক্ত মামলায় পলাতক দেখিয়ে,আমার ২ ছেলের নাম এজাহারে অন্তর্ভুক্ত করেন।

ন্যাক্কারজনক ও হয়রানীমুলক ঘটনার আমি সুষ্ট তদন্ত সাপেক্ষে বিচার চাই। তিনি বলেন, পাএাঝিরির সাবেক নায়েক হাবিলদার মিজানুর রহমানের অনৈতিক কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে আমি প্রশাসনের উর্ধতন কর্মকর্তা বরাবর অভিযোগ করেছিলাম, আমার মনে হচ্ছে এটি তারই প্রতিশোধ নিচ্ছেন তিনি। আমি এর সুস্ঠ বিচার চাই!

প্রতিবাদকারী – আলী আহাম্মক, কড়ইবনিয়া
রত্নাপালং ইউনিয়ন, উখিয়া, কক্সবাজার।