আবারো ঘোড়া মার্কা প্রতীকে নির্বাচনের মাঠে গফুর উদ্দিন চৌধুরী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১
এম এম শহিদ মিরাজঃ
আসন্ন ১১ নভেম্বর ২০২১ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন কমিশন পালংখালীর প্রার্থী এম. গফুর উদ্দিন চৌধুরীকে এবার ও ঘোড়া মার্কা প্রতীক বরাদ্দ করেছেন।
কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী এম.গফুর উদ্দিন চৌধুরীর ভাগ্যে এবারে ও তাদের পছন্দের ঘোড়া মার্কা প্রতীক বরাদ্দ পেয়েছেন। গত ২৭ অক্টোবর তাঁর শত শত সমর্থক  সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষায় থেকে পছন্দের ঘোড়া মার্কা প্রতীক পেয়ে আনন্দে উদ্বেলিত। পরে, সকাল সাড়ে ১২ টার দিকে  বিশাল এক গাড়ি বহর নিয়ে তাঁর নিজ এলাকার উদ্দেশ্যে শোভাযাত্রা করেছেন।
জানা যায়, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের রার্নিং এই চেয়ারম্যানের সমর্থনে আবারো জনসাধারণের জয়, জয় গানে মুখরিত পালংখালীবাসী। টানা দু’বারের বিপুল ভোটে নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে গফুর উদ্দিন চৌধুরীর বিকল্প কোন স্বাধীন প্রার্থী উক্ত ইউনিয়নে এ পর্যন্ত উটে আসেনি। জন সাধারণের ভাষ্যকারে প্রকাশ, টানা দু’বারের পরেও জনগণ তাঁকে অবসরে যেতে দিচ্ছে না। তিনি এবার নির্বাচন না করে অবসর গ্রহণ করতে চেয়েছিলেন কিন্তু জনসাধারণ তার পিছু ছাড়েনা তাই এক প্রকার আবারও বাধ্য হয়ে তিনি নির্বাচনের প্রস্তুতি নেন। পালংখালীর প্রতিটি বাসা বাড়ি, দোকান পাট ও রাস্তা-ঘাটে শুধু একটাই আমেজ গফুর উদ্দিন চৌধুরীর ঘোড়া মার্কা  প্রতীকের আলোচনা। বরাবরের মত এই বারেও তাদের পছন্দের ঘোড়া প্রতীক পাওয়ায় জনসাধারণ জোয়ারের মত আবারো তাঁকে নির্বাচিত করার জন্য বুক ভরা আশা নিয়ে বাড়ি বাড়ি দাওয়াত দিয়ে সময় কাটাচ্ছেন।
সীমান্তবাংলা / ২৯ অক্টোবর ২০২১