পাবনায় ভেস্টিজ মার্কেটিং প্রাইভেট লিমিটেড’র ডিএলসিপি উদ্বোধন

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৯

পাবনায় এস.এস সুপার মার্কেট-এর ৩য় তলায় পথচলা শুরু করেছে বহুজাতিক ইন্ডিয়ান ডিরেক্ট সেলিং প্রতিষ্ঠান ভেস্টিজ মার্কেটিং প্রাইভেট লিমিটেড-এর ডিস্ট্রিক লেভেল কন্টাক্ট পয়েন্ট (ডিএলসিপি) এর উদ্বোধন করা হয় ।

লাল ফিতা ও কেক কেটে উদ্বোধন করেন ঢাকা থেকে আগত কোম্পানির স্টার ডিরেক্টর কাজি রঞ্জু এবং ডিএলসিপি পাবনার প্রোপাইটর ব্রোঞ্জ ডিরেক্টর মোঃ সাখাওয়াত হোসেন। উদ্বোধন শেষে কোম্পানির স্টার ডিরেক্টর কাজি রঞ্জু বলেন, নিশ্চিতভাবে সফল ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে ডিরেক্ট সেলিং একটি অন্যতম নির্ভর যোগ্য মাধ্যম। সভাপতিত্ব করেন টিম পাবনার টিম লিডার ও অন্যতম কর্নধার সিলভার ডিরেক্টর মিকাইল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন জেলার ডিস্ট্রিবিউটরগন ।

উদ্বোধন শেষে মিলাদ মাহফিল সম্পন্ন হয় এবং সবার মাঝে মিস্টি বিতরণ করা হয়। ক্রেতাগন বুধবার ২৫-১২-২০১৯ থেকে সকল প্রকার প্রোডাক্ট ক্রয় করতে পারবেন সরাসরি পাবনা অফিস থেকে। উল্লেখ্য ভেস্টিজ মার্কেটিং প্রাইভেট লিমিটেড ২০০৪ সালে ইন্ডিয়াতে যাত্রা শুরু করে। বর্তমানে বিশে^র নয়টি দেশে ব্রাঞ্চ অফিস রয়েছে ও ডিরেক্ট সেলিং এ বিশে^ ৬৩ নাম্বার তালিকায় রয়েছে কোম্পানিটি এবং ইন্ডিয়ায় ১ নম্বর অবস্থানে রেেয়ছে।

পাবনার অফিসটি খোলা থাকবে প্রতিদিন সকাল ১০ ঘটিকা হইতে রাত ৮ ঘটিকা পর্যন্ত। পাবনা ডিএলসিপি এর হেল্পলাইন নাম্বার: ০১৩১২-৫৫৪১৭৭ (অফিস চলাকালিন)।