৩ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২০

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ পরিচয়ে ডাকাতি করার সময় তিন ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে পুলিশের একটি ভুয়া আইডি কার্ড উদ্ধার করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ।

আটকরা হলেন- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী গ্রামের সহিদুল্লাহর ছেলে জাহাঙ্গীর আলম, একই জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কূল গ্রামের ফজলুল হকের ছেলে রিপন মিয়া ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের দুদু মিয়ার ছেলে বারেক মিয়া।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, স্থানীয়রা আটক করে গণপিটুনি দেয়ার খবরে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিন ডাকাতকে উদ্ধার করি। এ সময় তাদের একজনের কাছ থেকে পুলিশের একটি ভুয়া আইডি কার্ড উদ্ধার করি। এতে অতিরিক্ত আইজিপির র‌্যাঙ্ক ব্যাচ থাকলেও পদবিতে উপ-পরিদর্শক লেখা ছিলো।

সম্প্রতি কুমিল্লার দাউদকান্দি-চৌদ্দগ্রাম পর্যন্ত বিভিন্ন সড়কে ডাকাতির ঘটনা ঘটছে। এই চক্রটি দীর্ঘদিন ধরে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করছিল। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।