মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক উখিয়ার শাকিল ও জয়নাল।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ২, ২০২৩

 

উখিয়া থেকে র‍্যাব পুলিশ ও বিজিবির বেশ ক’টি তল্লাশি চৌকি ফাঁকি দিয়ে চট্রগ্রামে পৌঁছেও রক্ষা হলো না উখিয়ার ইয়াবা কারবারি শাকিল ও জয়নালের । শনিবার ৩৯৫৭ পিচ ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম এর হাতে আটক হয় তারা।

(১ জুলাই) শনিবার গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম চট্রগ্রাম বায়েজিদ বোস্তামী এলাকায় অভিযান চালিয়ে মোট ৪ জন মাদক কারবারিকে আটক করে। এদের মধ্যে রয়েছে উখিয়ার হাজীরপাড়া এলাকার আমির হোসেনের ছেলে শাকিল (২৮) ও একই এলাকার রমজান আলীর ছেলে জয়নাল (৩০)। তাদের বিরুদ্ধে চট্টগ্রামের চাঁদগাও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যাম্প ভিত্তিক ইয়াবা বাণিজ্য করে আসছিল উখিয়ার হাজিরপাড়া ও খয়রাতি পাড়ার কয়েকটি সিন্ডিকেট। এদের মধ্যে জয়নাল, শাকিল ও জুনায়েদ সিন্ডিকেট অন্যতম। এরকম বেশ কয়েকটি তরুন সিন্ডিকেট রয়েছে। যাদের কাছে রয়েছে নাম্বারবিহীন দামে মোটরবাইক। এসব নাম্বার বিহীন মোটরসাইকেল তারা ইয়াবা পাচার কাজে ব্যবহার করে থাকে। রাতের বেলায় তাদের বিচরণ থাকে অত্যধিক লক্ষণীয়।