বিরামপুরে ২২৫ পিস ইয়াবাসহ যুবক আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১২, ২০২১
{“uid”:”88C09FFC-4710-4C38-AC16-83A74253918F_1623506220177″,”source”:”other”,”origin”:”gallery”}

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে শহরের ব্যস্ততম এক মোড়ে ইয়াবা বিক্রির সময় আতিউর রহমান (৩৯) নামের এক মাদকব্যবসায়ীকে ২২৫পিস ইয়াবা ও একটি নীল রঙের এ্যাপাসি মোটরসাইকেলসহ আটক করেছে থানা পুলিশের একটি দল।

বৃহস্পতিবার রাত আড়াইটায় বিরামপুর পৌরশহরের ঢাকামোড় থেকে ওই মাদকব্যবসায়ীকে আটক করা হয়। আটক আতিউর রহমান বিরামপুর পৌরসভার সারাঙ্গপুর পশ্চিমপাড়া মহল্লার মৃত ফরমান আলীর ছেলে।

থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান সিরাজ জানান, বৃহস্পতিবার রাতে শহরের ঢাকামোড়ে এক মাদকব্যবসায়ী গোপনে ইয়াবা বিক্রি করছেন এমন গোপন সংবাদ পাই। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর নির্দেশে সঙ্গীয় এসআই হরিদাস বর্মন, এএসআই মাহাবুবুর রহমান ও বজলুর রহমানকে সাথে নিয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদকব্যবসায়ী তার সাথে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে জিন্স প্যান্টের ডান পকেট থেকে প্লাস্টিকের প্যাকেটের মুড়িয়ে বিশেষ কায়দায় রাখা ৯৯ পিস ও বাম পকেটে রাখা ১২৬ পিস গোলাপী রঙের ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ৫৯৭ টাকা উদ্ধার করা হয়। এছাড়া তার নিকট থেকে ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত এ্যাপাসি-১৬০সিসি মডেলের একটি নীলরঙের মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার গভীর রাতে বিরামপুর পৌরশহরে মাদকবিরোধী অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ আতিউর রহমানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীকে শুক্রবার দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, বিরামপুর উপজেলা মাদকমূক্ত না হওয়া পর্যন্ত পুলিশের এ মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

সীমান্ত বাংলা ডেস্ক।১২ জুন।ই যা

 

সংবাদটি শেয়ার করূন