বদমেজাজ প্যাজের এডমিন কবিরের অকাল মৃত্যু!

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক ;

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবার ‘বদ মেজাজ’ নামক পেইজের এডমিন কবির (২১) মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। (১৮ জুলাই) সোমবার ভোর ৬টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে থাকা অবস্থায় তিনি মারা যান। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউ)।
সোমবার সকালে বদমেজাজ পেইজ থেকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ।

এতে বলা হয়, অবশেষে ভোর ৬ টা ১১ মিনিটে কবিরকে ডাক্তার সম্পূর্ণ নেই বলে ঘোষণা করে,এর আগে গতকাল রাত ১১ টায় ডাক্তার আমাদের জানায় যে কবিরের ব্রেইন ডেথ কিন্তু তার হার্ট চলতেছে,সবাই কবির এর জন্য দোয়া করবেন আল্লাহ যাতে তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন।যাতে তার সকল গুনাহ মাফ করে দেয়।
নিহত কবির কুমিল্লার বরুড়া উপজেলার দক্ষিণ শিলমুড়ী ইউনিয়ন এর খয়রাতপাড়া গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে ।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় এলাকার দাসপাড়া চৌমুহনী থেকে শিলমুড়ী বাজারের সংযোগস্থলে ২ বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলো। এমতাবস্থায় এক মোটরসাইকেল এসে ওদের গায়ের উপর চাপিয়ে দেয়। এতে কবির মারাত্মকভাবে আহত হয়। কবিরকে প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা টাওয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
দুপুরে নিজ গ্রামে দু দফায় তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
প্রসঙ্গত, গত কয়েক মাস আগে ঢাকার এক নারী কন্টেন্ট ক্রিয়েটরের করা সাইবার ক্রাইম মামলায় ২১ দিন জেল জামিনে মুক্ত হয়ে আসেন কবির। জেল থেকে বের হয়েই এক লাইভে এসে তিনি ঐ কন্টেন্ট ক্রিয়েটর সহ দেশবাসীর কাছে ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন এবং নিজের এবং তার পরিবারের জন্য দোয়া চান।