পরকীয়ার জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : ভোলার সদর উপজেলায় পরকীয়ার জেরে ব্লেড দিয়ে নিজের স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল রুবি বেগম নামের এক মহিলা। পুলিশ এ ঘটনায় ওই মহিলাকে আটক করেছে।

সোমবার (২২ মার্চ) সদর উপজেলার আলীনগর ইউনিয়নের সাচিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রুবেল মাঝিকে প্রথমে ভোলা এবং পরে বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, দুই বছর আগে তাদের বিয়ে হয়, তার স্ত্রী বর্তমানে অন্তঃস্বত্তা। আহত রুবেলের অবস্থা আশংকাজনক।

ভোলা সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আরমান হোসেন জানান, স্বামীর পরকীয়া নিয়ে দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। সোমবার দুপুরে একইভাবে তাদের মধ্যে ঝগড়া হলে উত্তেজিত হয়ে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। রুবেলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

তিনি জানান, রুবেল মাঝি ঢাকায় ভ্যান চালক হিসেবে কাজ করতেন। তার স্ত্রী গার্মেন্টস কর্মী ছিলেন। দুই বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর স্ত্রী গ্রামের বাড়ি আলীনগরে থাকতেন। তাদের এর আগেও বিয়ে হয়েছিল। আগের সংসারে রুবি বেগমের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

ওসি জানান, ৭ দিন আগে রুবেল মাঝি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। এরপর মোবাইলে পরকীয়ার বিষয়টি জানতে পেরে স্ত্রী ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে রুবি বেগম। তারপরেও পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

২৩মার্চ/কেআর/এডমিন/ইবনে 

সংবাদটি শেয়ার করুন