টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকায় ৫,৯৫০ পিস ইয়াবা উদ্ধারসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজারে কক্সবাজার- টেকনাফ পাঁকা রাস্তার পশ্চিম পাশে মরহুম মোস্তাক আহমেদ চৌধুরী মার্কেট এর ভাই ভাই মোবাইল শপে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ঘটিকায় উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী ১। মোহাম্মদ ইসমাইল (২০), পিতা- সমশুল আলম, মাতা- শবে মেরাজ খাতুন, ২। নুরুল আমিন (১৮), পিতা- নুর আলম, মাতা-সমশুন নাহার, সর্ব সাং-হোয়াইক্যং, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজারকে ধৃত করে।

আসামীদের পালানোর কারন জিজ্ঞাসা করলে জানায় যে, তাদের নিকট ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে সর্বমোট ৫,৯৫০ (পাঁচ হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে
কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

৫ফেব্রুয়ারি/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন