চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৬

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১৫, ২০২১

 

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরা এলাকায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ৩ জন ধান কাটার শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছে । ওই সময় আরো ৬ জন শ্রমিক গুরুতর আহত হয়। শনিবার(১৫ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, তোসিকুল ইসলাম এবং আলাউদ্দিন হক।
আহতরা হলেন; গোমস্তাপুরের চৌডালা এলাকার তাজেমুল ইসলামের ছেলে তসিকুল ইসলাম (৩২), নজরুল ইসলামের ছেলে আলাউদ্দিন (৩৩), আমজাদ আলীর ছেলে তোহরুল ইসলাম (৩০),মৃত ইউনুস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), নুর মোহাম্মদের ছেলে বুলবুল (৩৫), জমিদার সর্বের ছেলে সাইদুল ইসলাম (৩৬)।
নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, আড্ডা থেকে নাচলে অভিমুখে আসা একটি ধান ও ধানের চারা ভর্তি ট্রাকের সথে বিপরীত দিক থেকে যাওয়া একটি ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক এর উপরে থাকা ৩ জন ধান কাটার শ্রমিক ট্রাক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান । এ সময় আরো আহত ৬ জন শ্রমিককে স্থানীয়রা ও ফায়ার-সার্ভিস কর্মীরা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইব্রাহিম হোসেন স্থানীয়দের বরাত দি দিয়ে নিহতের বিষয়টি নিশ্চিত করেন বলেন; নিহত ও আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌডালা গ্রামের বাসিন্দা।

নাচোল থানার ওসি সেলিম রেজা জানান; নিহত ৩জনের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। আইনানুগ নিয়ম কানুন মেনেই মরদহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এদিকে আহত ৬জন শ্রমিককে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। তাদের চিকিৎসা চলমান আছে। ওই ট্রাকসহ ভূটভুটিকে জব্দ করা হয়েছে।

সীমান্তবাংলা / ১৫ মে ২০২১