চাঁপাইনবাবগঞ্জে চেক জালিয়াতি মামলায় আটক-১

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চেক জালিয়াতি মামলায় জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব মোঃ মাহবুব হাসান রিতু(৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার বেলা আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব মোঃ মাহবুব হাসান রিতু চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালুবাগান মিস্ত্রিপাড়ার মোঃ সেলিম (টিকিট মাষ্টার)।

রবিবার বিকেলে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানায়, গ্রেফতারকৃত মোঃ মাহবুব হাসান রিতুর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সেসান নং-৬৯৬/১৮, প্রসেস নং-২৮/২১, তারিখ-০২/১০/২০২১, নবাব, ধারাঃ-N.I.ACT এর ১৩৮ ধারা মোতাবেক চেক জালিয়াতি মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। সে দীর্ঘদিন পলাতক ছিলো।

রবিবার বেলা আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে¡¡ অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সীমান্তবাংলা/রম/১৬ জানুয়ারি ২০২২