চট্রগ্রামের পটিয়ায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ নিহত-৬

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ১২, ২০২২

নিজস্ব প্রতিবেদক ;

চট্টগ্রামের পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে ছয় জন নিহত হয়েছেন। উপজেলার ভাইয়ারদিঘীর পাড় এলাকায় সোমবার ১১-জুলাই-২২ তারিখে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম চৌধুরী অত্র প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। তিনি বলেন, বাস-অটোরিকশার সংঘর্ষ ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। আহতের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। তবে নিহতের পরিচয় এখনো জানা যায়নি।

সুত্র বলছে , কক্সবাজার হতে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ারকোচ মহাসড়কের পটিয়া উপজেলার কচুয়াইন ইউনিয়নের ভাইয়ারদিঘী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনার এক পর্যায়ে যাত্রীবাহী বাসটি উল্টে খাদে পড়ে যায়। ঘটনার খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উল্টে যাওয়া বাসের আহত যাত্রীদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ঘটনাস্থল থেকে কচুয়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ইনজামুল হক জসিম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে পাচ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বেশ কয়েকজনকে আহত অবস্থায় হাসপতালে পাঠানো হয়েছে।