ঘুমধুমে পৈত্রিক বসতভিটির সীমানা বিরোধে বড় ভাইয়ের ধারালো অস্ত্র প্রদর্শন!

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে বসতভিটির সীমানা বিরোধে বড়ভাই-ভাবী ধারালো অস্ত্র উচিয়ে প্রাননাশের ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে।২৪ সেপ্টেম্বর(শুক্রবার) সকালে ঘটনাটি ঘটেছে ঘুমধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ক্যাম্প পাড়ায়।এতে বড়ভাই নুরুল বশর প্রকাশ্য দিবালোকে লম্বা ধারালো ‘দা’ উচিঁয়ে ছোটভাই নুরুল কবিরের এক কলেজ পড়ুয়া আরেক এসএসসি পরীক্ষার্থী সহ দুই কন্যাকে ‘দা’ দিয়ে কুপিয়ে মারার চেষ্টা করলেও ভাগ্যক্রমে বড় ক্ষয়ক্ষতি থেকে প্রানপ রক্ষা পান।অভিযুক্ত বড়ভাই নুরুল বশর ও তার স্ত্রী জাহানারা মিলে পৈত্রিক (পিতা মৃত মোহাম্মদ সুলতান)বসতবাড়ি থেকে ছোট ভাই নুরুল কবির ও নজরুল কে বিতাড়িত করার চেষ্টা চালিয়ে আসছিল দীর্ঘদিন ধরে।ধারাবাহিকতায় শুক্রবার সকালেও এমন ঘটনা ঘটায়।এ সংক্রান্তে ভুক্তভোগী নুরুল কবির ঘুমধুম ইউনিয়ন পরিষদ গ্রাম আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

উল্ল্যেখ্য-নুরুল বশর ইতিপূর্বে ছোট ভাই দেলোয়ার কে পিটিয়ে মাথা ফেটে দিয়ে ভিটাবাড়ি থেকে বিতাড়িত করে। নুরুল বশর ও তার অব্যাহত প্রাননাশের হুমকিতে ছোট ভাই ও তাদের পরিবার-পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত নুরুল বশর জানান,তার চলাচলের পথ বাঁশ-গাছ দিয়ে বন্ধ করে দিয়েছে।এ নিয়ে ছোট ভাইদের সাথে মৃদু বাকবিতণ্ডা হয়েছে।হাতে লম্বা ধারাোল ‘দা’ কেন? জানতে চাইলে এড়িয়ে যান।

সীমান্তবাংলা / ২৪ সেপ্টেম্বর ২০২১