আন্তরিক অভিনন্দন ও হৃদয় নিংড়ানো শুভেচ্ছা নবগঠিত আহবায়ক কমিটি উপজেলা প্রেসক্লাব উখিয়া।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২

 

অনেক চড়াই উতরাই পেরিয়ে, উপজেলা প্রেসক্লাব উখিয়া-এর পূর্ববর্তী কার্যকরী কমিটি অত্যন্ত সফলতার সাথে তাঁদের দায়িত্ব সম্পন্ন করেছেন। মেয়াদ পূর্ণ হবার কারণে, গঠনতন্ত্রের আলোকে, একান্ত গনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে পূর্ববর্তী কমিটির সিনিয়র নেতৃবৃন্দ ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দের সংখ্যাগরিষ্ট সদস্যের মতামতের ভিত্তিতে একটি দক্ষ, উপযুক্ত ও ত্বড়িৎকর্মা আহবায়ক কমিটি গঠন করে আগামী তিনমাসের জন্য ক্ষমতা হস্তান্তর করার মাধ্যমে, তাঁরা ঐ নির্ধারিত সময়ের মধ্যে একটি স্বচ্ছ, নিরপেক্ষ ও সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেবেন এটাই আমাদের আশা ও প্রত্যাশা।

## দুটি কথা না বললেই নয়!

গেল দু’বছরে উক্ত প্রেসক্লাব কতটুকু দায়িত্ব ও কর্তব্যবান হয়ে উখিয়া তথা দেশ ও দশের সেবা দিতে পেরেছে সেটি উখিয়াবাসী তথা দেশের মানুষের হাতেই মুল্যায়নের ভার রইল। কিন্তু একটি কথা হলফ করে সৎ সাহস নিয়েই উচ্চারণ করতে পারি, উপজেলা প্রেসক্লাব উখিয়ার সম্মানীত কর্মকর্তা ও সদস্যবৃন্দ কোন প্রকার অনিয়ম, জোচ্ছুরী, ধাপ্পাবাজি, মাদক, ইয়াবা, চোরাচালান, সমাজ ও রাষ্ট্র বিরোধী কোন প্রকার কার্যকলাপের সাথে জড়িত ছিলনা। তাছাড়া অত্র প্রেসক্লাবের কোন সদস্য অযাচিতভাবে সাধারণ মানুষকে কষ্ট দেয়নি, কোনপ্রকার বাড়াবাড়ি করেন নি, বরং দায়িত্বশীল হয়ে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী হয়ে সমাজের অন্যায়, অবিচার, অনিয়ম, দূর্নীতি, স্বজনপ্রীতি, মাদক, ইয়াবা, চোরাচালান বন্ধে যুগসই ভুমিকা পালন করেছে। অধিকন্তু সমাজ ও রাষ্ট্রের আইন শৃংখলার স্থিতিশীলতা বজায় রাখার ক্ষেত্রে, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে কলমকে শাণিত করেছে।

আমি আহবায়ক কমিটির সকল সদস্যবৃন্দের উত্তরোত্তর সফলতা কামনা করছি এবং উপজেলা প্রেসক্লাব উখিয়ার সকল সদস্যবৃন্দের প্রতি সম্মানিত আহবায়কবৃন্দকে সহযোগিতার হাত প্রশস্ত করার উদাত্ত আহবান করছি। ধন্যবাদ।