রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

লামা উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন- চেয়ারম্যান মোস্তফা, ভাইস চেয়ারম্যান প্রদীপ ও সোলতানা

লামা উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন- চেয়ারম্যান মোস্তফা, ভাইস চেয়ারম্যান প্রদীপ ও সোলতানা

 

(বিশেষ প্রতিনিধি)

বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তফা জামাল। নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোছাম্মৎ সোলতানা নাজমা।

২১মে”২০২৪ইং মঙ্গলবার সন্ধ্যার দিকে লামা উপজেলা পরিষদের হলরুমে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল হোসেন চৌধুরী।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বলেন, উপজেলায় ৪১টি ভোট কেন্দ্র রয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ভোট চলাকালীন সময়ে বড় ধরনের কোন ঘটনা ঘটতে আমরা দেখি নাই। শান্তিপূর্ণ মনোরম পরিবেশ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে পেরে আমরা আনন্দিত। এছাড়াও নির্বাচনে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা ছিলো।

এদিকে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে লামা উপজেলা গঠিত। এ উপজেলায় ভোটার সংখ্যা ৮২ হাজার ৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪২ হাজার ৭৬৪, মহিলা ৩৯ হাজার ২৩৯ ভোট। এর মধ্যে লামা পৌরসভায় ১৫ হাজার ২১১ জন, লামা সদর ইউনিয়নে ৬ হাজার ৪৮৩ জন, গজালিয়া ইউনিয়নে ৮ হাজার ২১৮ জন, সরই ইউনিয়নে ৭ হাজার ৭৫২ জন, ফাইতং ইউনিয়নে ৯ হাজার ৩৮৭ জন, ফাঁসিয়াখালী ইউনিয়নে ১৮ হাজার ৪৪৬ জন, রূপসীপাড়া ইউনিয়নে ৮ হাজার ৬১০ জন ও আজিজনগর ইউনিয়নে ৮ হাজার ১০৬ জন ভোটার রয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions