রবিবার, ১৬ Jun ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন বিজয়ী

মনোহরদীতে স্বপন ও বেলাবতে রিটন বিজয়ী

নরসিংদী প্রতিনিধি/মো: খায়রুল ইসলামঃ
অনেকটা কম ভোটার উপস্থিতির মধ্য দিয়ে কিছু জালভোটের অভিযোগ ছাড়া অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে দ্বিতীয় ধাপে নরসিংদীর দুই উপজেলা মনোহরদী ও বেলাব উপজেলা পরিষদের ভোটগ্রহণ। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত চলে এ ভোট গ্রহণ।
প্রিজাইডিং অফিসার কর্তৃক কেন্দ্রে কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিদের ফলাফল ঘোষণার পর দুই উপজেলায় ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসাররা। পরে রাতে এ ফলাফল একিভূত করে ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মুশফিকুর রহমান।
১০০ কেন্দ্রের ঘোষিত এ ফলাফলে মনোহরদী উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ (স্বপন)। তিনি আনারস প্রতিকে পেয়েছেন ৩৩ হাজার ৮১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি ফজলুল হক ঘোড়া প্রতিকে পেয়েছেন ১০ হাজার ৯১১ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মো: তৌহিদ সরকার। তিনি মাইক প্রতিকে পেয়েছেন ১৪ হাজার ১৬৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি আব্দুল কাদির মৃধা (বই) পেয়েছেন ১১ হাজার ৪৭৫ ভোট।
এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন শাহনাজ পারভীন। তিনি হাঁস প্রতিকে পেয়েছেন ২৪ হাজার ৩৭১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি আফরোজা সুলতানা রুবী (প্রজাপতি) পেয়েছেন ১৫ হাজার ৮০৬ ভোট।
অপরদিকে ৬৩ কেন্দ্রে ঘোষিত ফলাফলে বেলাব উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সমসের জামান ভূইয়া রিটন। তিনি মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ৩০ হাজার ২০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি শরীফ উদ্দিন খান মোমেন কাপ-পিরিচ প্রতিকে পেয়েছেন ১৯ হাজার ৯৩ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মো: হুমায়ুন কবির। তিনি চশমা প্রতিকে পেয়েছেন ১৯ হাজার ৮৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোহাম্মদ ইমদাদুল হক ফরিদ (মাইক) পেয়েছেন ১৬ হাজার ৯৮৫ ভোট।
এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন নাজমুন্নাহার আমিনা। তিনি হাঁস প্রতিকে পেয়েছেন ২৫ হাজার ৫৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোসা. রহিমা বেগম (সেলাই মেশিন) পেয়েছেন ১৬ হাজার ৫৯৬ ভোট।
উল্লেখ্য, মনোহরদীতে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।
এছাড়া বেলাব উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্ধিতা করেন। প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থীদের সবাই আওয়ামী লীগের নেতা।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions