তানোরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৩, ২০২৩

 

তানোর (রাজশাহী) প্রতিনিধি :
স্মার্ট ভূমিসেবার ভূমি মন্ত্রণালয় প্রতিপাদ্যে রাজশাহীর তানোরে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ মে) সকালে উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) (অতি:দা:) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তানোর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান প্রমূখ ।
সভাপতির বক্তব্যে ইউএনও সঞ্জয় কুমার মহন্ত বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিন্তু এখনো অনেকে অনলাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গ্রহীতাদের ধোঁকা দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ থেকে পরিত্রাণের জন্য সবাইকে ই-সেবা গ্রহণ সম্পর্কে ভালোভাবে জানতে হবে।
এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, গণমাধ্যমকর্মী, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।