চাঁপাইনবাবগঞ্জে মাদকের কুখ্যাত গডফাদার মোবারক ডিএনসির হাতে গ্রেফতার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৪, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানাধীন, চাপাইনবাবগঞ্জ পৌরসভা, পাঠানপাড়া বাক্সপট্টি এলাকায় শনিবার মাদকবিরোধী অভিযান চালিয়ে ১ জনকে আটক করেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি অপারেশন দল।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বড় ইন্দারা মোড় ইসলামপুর মহল্লার আবুল কালাম আজাদের ছেলে
মােবারক হােসেন(৩২)। এ সময় খইমুর রহমান নামে আরেক মাদক কারবারি পালিয়ে যায়।

এ দিকে শীর্ষ মাদক ব্যবসায়ী মোবারক ৫০০(পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেফতার হয়। ইয়াবা পাচারে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

কুখ্যাত মাদক ব্যবসায়ী মোবারকের নিয়ন্ত্রণে একাধিক খুচরা মাদক বিক্রেতা চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন পয়েন্টে মাদকসেবিদের কাছে মাদক বিক্রি করছে।
সে দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। মাদকের ডিলার হিসেবে মোবারক কে মাদকসেবিরা চিনতো।

মাদক বিক্রেতাকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চৌকষ কর্মকর্তা পরিদর্শক রায়হান আহম্মেদ খানঁ। এসময় তার শরীরের বিভিন্ন অংশ গুরুতর জখম হয় । সেখান থেকে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে তিনি সুস্থ আছেন।

জেলা ডিএনসি কার্যালয়ের অফিসার পরিদর্শক- ইন্সপেক্টর রায়হান আহমেদ খানের নেতৃত্বে আসাদুর রহমান, খোন্দকার সুজাত আলী, আল-আমিন, সোহেল রানা, হাবিবা খাতুনসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে।

এ ঘটনায় আসামি মোবারক কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন সহকারী পরিচালক আনিছুর রহমান খান।

সীমান্তবাংলা/রোহিত/০৪ জুলাই