চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৭৫ লিটার চোলাই মদ,৫কেজি মদ তৈরীর উপকরণ উদ্ধার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২

 

পারভেজ মামুন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিজিবি’র পৃথক দু’টি অভিযানে ৭৫ লিটার চোলাই মদ, ৫কেজি মদ তৈরীর উপকরণ, ২টি গ্যাসের চুলা ও ২টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়েছে। তবে এই দু’টি অভিযানে কাউকে আটক করতে পারেনি।
চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) এক প্রেসনোটে জানায়, নিজস্ব তথ্যের ভিত্তিতে শনিবার বিকালে ভোলাহাট বিওপির হাবিলদার মোঃ মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৯২/১-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চারপুকুর নামক স্থানে অভিযান চালায়। এ সময় মালিকবিহীন ৩৫ লিটার চোলাই মদ, ৫ কেজি মদ তৈরীর উপকরণ, ১টি গ্যাসের চুলা ও ১টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।
এদিকে একই সময় ভোলাহাটের সুরানপুর ব্যাঙকাতি নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন ৪০ লিটার চোলাই মদ, ১টি গ্যাসের চুলা এবং ১টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। উদ্ধককৃত মালামাল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন।
অন্যদিকে রবিবার বিকালে বিজিবির অপর অভিযানে শিয়ালমারা বিওপির নায়েক মোঃ ফজলুল হকের নেতৃতে গাজীপুর ঈদগাহ নামক স্থানে অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইনসহ উজ্জল হোসেন (৩৫) নামে একজনকে আটক করা হয়। উজ্জলের বাড়ি শিবগঞ্জে বিনত নগর উত্তরপাড়ায়।
এ ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানানো হয় প্রেসনোটে।