শুক্রবার, ০৫ Jul ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

সি প্লাস টিভি ও সি ভিশন অফিস বন্ধ করে দিলো প্রশাসন।

সি প্লাস টিভি ও সি ভিশন অফিস বন্ধ করে দিলো প্রশাসন।

 

ডেস্ক রিপোর্ট ;
নিবন্ধন না নিয়ে আইপি টিভি পরিচালনা ও সংবাদ প্রচারের অভিযোগে চট্টগ্রাম থেকে প্রচারিত অনলাইনভিত্তিক দুটি আইপি টিভি বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। আইপি টিভি দুটি হলো- সিপ্লাস টিভি ও সি ভিশন টিভি। এসময় প্রতিষ্টান দুটির অফিস থেকে ক্যামেরাসহ চ্যানেল দুটির মালামালও জব্দ করা হয়।

রবিবার (২৫ জুন) দুপুরে জেলা প্রশাসনের দুই জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুমোদনহীন আইপি টিভির অফিসে পৃথক দুটি অভিযান চালান।

নগরীর ওয়াসা মোড়ে অবস্থিত সিপ্লাস টিভিতে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও জিইসি মোড়ে অবস্থিত সি ভিশন নামে অপর আইপি টিভির অফিসে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। অভিযান শেষে দুই আইপি টিভির অফিসের কার্যক্রম বন্ধ করে দিয়ে অফিসে তালা ঝুলিয়ে দেয় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় অনুমোদনহীন আইপি টিভি দুইটির ক্যামেরাসহ যন্ত্রপাতিও জব্দ করা হয়।

অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটগণ জানান, আইপি টিভি চালানোর কোনো বৈধ কাগজপত্র এই প্রতিষ্ঠানগুলো দেখাতে পারেনি। অনুমোদন ছাড়া তারা কার্যক্রম পরিচালনা করায় এসব আইপি টিভির কার্যক্রম আজ থেকে বন্ধ করে দেয়া হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions