রবিবার, ০৭ Jul ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

শিরোনামঃ
যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেই নির্বাচনী মাঠে অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ঘুমধুমের ফকির পাড়ায় আবু ছিদ্দিকে’র নেতৃত্বে পাহাড় কর্তন সিলেটে চালের বাজার লাগামহীন,লাফি-লাফি বাড়ছে চালের দাম দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নি’হত ৪ উখিয়ায় ভারী বর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কা চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় গাছটি রাজাপালং ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৫ জন সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক ঘুমধুমে পানিবন্দী মানুষের পাশে ছাত্রনেতা শাহনেওয়াজ চৌধুরী উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধ্বসে নি’হ’ত ২ বকেয়া বেতন পরিশোধের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ
সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ র‌্যাব ১২ অভিযানে রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার।
আজ বৃহস্পতিবার বিকেলে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব ১২। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটার সময়  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা জমজম হোটেলের সামনে বগুড়া-ঢাকাগামী মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ২  মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। এছাড়া, তাদের কাছ থেকে  মাদকদ্রব্য পরিবহণের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৯৪৫ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, নারায়ণগঞ্জের বন্দর থানার,চিরইপাড়া গ্রামের,মৃত আশিকুর আলীর ছেলে মো. আসাদ আলী (৫৫) এবং বগুড়ার আদমদিঘী থানার, কুন্ডকগ্রামের মৃত ডিজেন্দ্রনাথ তলা পাত্রের ছেলে চয়ন তলা পাত্র (৪০)।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে  বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২’র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions