সোমবার, ২৪ Jun ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন
সিরাজগঞ্জে দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মহির উদ্দিন আর নেই

সিরাজগঞ্জে দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মহির উদ্দিন আর নেই

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মো. মহির উদ্দিন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

সাংবাদিক মহির উদ্দিন সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মহল্লার মৃত আব্দুল মতিন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগমের বড় ছেলে।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, মা-ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক মহলসহ সর্বস্তরের মানুষ।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের মামা দৈনিক কলম সৈনিকের সম্পাদক মো. আব্দুল হামিদ বলেন, গতকাল বৃহস্পতিবার সে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল সাড়ে ৪টার দিকে মারা যায়।

তিনি আরও বলেন, আজ বাদ এশা মাসুমপুর-সয়াধানগড়া ঈদগাহ মাঠে তার জানাজা শেষে পৌর মালশাপাড়া কবরস্থানে দাফন করা হবে।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. ফজলে খোদা লিটন বলেন, তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমি প্রেসক্লাবসহ সবার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions