বৃহস্পতিবার, ০৪ Jul ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

সাংবাদিক আফতাব এর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের শোক প্রকাশ

সাংবাদিক আফতাব এর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের শোক প্রকাশ

 

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার
রংপুরের সাংবাদিক আফতাব হোসেন এর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (BMSF) এর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় সহ-সভাপতি,সময় টিভির বিশেষ প্রতিনিধি রতন সরকার ও বিএমএসএফ রংপুর জেলা কমিটির সকল নেতৃবৃন্দ।

সোমবার ১৭ অক্টোবর রংপুর শহরের কামালকাছনার বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর কমিউনিটি মেডিকেলের আইসিইউতে ভর্তি করা হয়। অসুস্থতার খবর পেয়ে সোমবার সন্ধ্যায় ক্লিনিকে ওনাকে দেখতে যান কেন্দ্রীয় ও রংপুর জেলা বিএমএসএফ এর মহিলা বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী,কার্যনির্বাহী সদস্য রবিন চৌধুরী রাসেল ও মাহফুজ আলম প্রিন্স।

রংপুরের জেষ্ঠ সাংবাদিক, লেখক, মুক্তিযুদ্ধ গবেষক আফতাব হোসেন মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার ভোর সোয়া ৬টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে ভূগছিলেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, তার জানাজা আজ মঙ্গলবার আছরের নামাজের পর পীরগাছা উপজেলার নবদীগঞ্জ বাজার সংলগ্ন ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর সেখানেই পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আফতাব হোসেন বৈশাখী টেলিভিশনে সাংবাদিকতার পাশাপাশি বাংলাদেশ বেতার, রংপুরে নিয়মিত সংবাদ পাঠ করতেন। সময় টেলিভিশনে কৃষি, খাদ্য নিরাপত্তা, কৃষিঅর্থনীতিসহ বিভিন্ন বিষয়ে কথা বলতেন।

আফতাব হোসেন এর আগে রংপুরের দৈনিক দাবানল ও দৈনিক যুগের আলো পত্রিকায় দীর্ঘ দিন বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ছিলেন রংপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও রংপুর সাহিত্য-সংস্কৃতি পরিষদের সভাপতি।

মৃত্যুর আগে পর্যন্ত সুশাসনের জন্য নাগরিক-সুজন এর রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, বিভাগীয় লেখক পরিষদ, রংপুর ও ফিরেদেখা সংগঠনের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করেন।

আফতাব হোসেনের মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রংপুর রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিক মহল ও সাহিত্য-সংস্কৃতি অঙ্গণে শোকের ছায়া নেমেছে। বৈশাখী টেলিভিশনের হেড অব নিউজ অশোক চৌধুরী, প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions