রবিবার, ০৭ Jul ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

শিরোনামঃ
যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেই নির্বাচনী মাঠে অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ঘুমধুমের ফকির পাড়ায় আবু ছিদ্দিকে’র নেতৃত্বে পাহাড় কর্তন সিলেটে চালের বাজার লাগামহীন,লাফি-লাফি বাড়ছে চালের দাম দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নি’হত ৪ উখিয়ায় ভারী বর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কা চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় গাছটি রাজাপালং ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৫ জন সিরাজগঞ্জ রায়গঞ্জে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক ঘুমধুমে পানিবন্দী মানুষের পাশে ছাত্রনেতা শাহনেওয়াজ চৌধুরী উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধ্বসে নি’হ’ত ২ বকেয়া বেতন পরিশোধের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ
সরকারের মন্ত্রীরা পাগলের মতো বক্তব্য দিচ্ছেন -বিএনপি নেতা আসাদুল হাবীব দুলু।

সরকারের মন্ত্রীরা পাগলের মতো বক্তব্য দিচ্ছেন -বিএনপি নেতা আসাদুল হাবীব দুলু।

 

ডেস্ক নিউজ ;

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু বলেছেন, সরকারের হাতে আর বেশি সময় বাকি নেই, তাই সরকারের মন্ত্রীরা পাগলের মত বক্তব্য দিয়ে যাচ্ছেন। নিজের নেতাকে তারা জাহান্নামে পাঠিয়ে দেন। দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সরকার দেশকে জাহান্নামে পরিণত করেছে। আর সরকারের মন্ত্রী বলেন, আমরা নাকি বেহেস্তে আছি। তাঁরা কি বেহেস্ত আর জাহান্নাম বুঝে ?

তিনি আরও বলেন, এই সরকারকে প্রতিহত করতে আমাদের লাঠি তৈরি করতে হবে। আমাদের নেতা তারেক রহমান ডাক দিলে আমাদের রাজপথ দখল করতে হবে।

তিনি সোমবার লালমনিরহাট সদরের বড়বাড়িতে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে সদর উপজেলা বিএনপি এক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য দিতে গিয়ে এসব কথা বলেন।

পুলিশের গুলিতে কর্মী নিহত, দেশব্যাপী ঘন লোডশেডিং পণ্য দ্রব্যের লাগানহীন ঊর্ধ্বগতিসহ সরকারের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে লালমনিরহাটে সদর উপজেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করেন।

সমাবেশে জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম‌্যান একেএম মমিনুল হকসহ জেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ বক্তব‌্য রাখেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions