বৃহস্পতিবার, ০৪ Jul ২০২৪, ১০:০২ অপরাহ্ন

শিবপুরে পিস্তলসহ মৎস্যজীবী লীগ নেতার ছবি ভাইরাল, গ্রেফতার ৫

শিবপুরে পিস্তলসহ মৎস্যজীবী লীগ নেতার ছবি ভাইরাল, গ্রেফতার ৫

মো: খায়রুল ইসলাম :
নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষের ওপর গুলি চালানোর অভিযোগ উঠেছে সেলিম ভূঞা নামে এক মৎস্যজীবী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে অপি নামে এক নেতা আহত হয়েছেন। শনিবার দুপুরে শিবপুর পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজনা বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।

এদিকে পিস্তলসহ সেলিমের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নড়েচড়ে বসে পুলিশ। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সেলিমসহ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করে। আটক অন্যরা হলেন আরিফ, কাউসার, হাসান ও অপু। অভিযুক্ত সেলিম ভূঞা স্থানীয় রাজনীতিতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়ার অনুসারী হিসেবে পরিচিত।

পুলিশ জানায়, শিবপুর বাসস্ট্যান্ডের পাশের একটি জমি নিয়ে মৎস্যজীবী লীগ নেতা সেলিম ও ছাত্রদল নেতা অপির পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুররে ওই জমিতে গাছ লাগানো কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের ওপর গুলি চালান সেলিম। এসময় কেউ গুলিবিদ্ধ না হলেও রামদার আঘাতে অপি আহত হন। তাকে স্থানীয় শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, সংঘর্ষে ধারালো অস্ত্রের পাশাপাশি আগ্নেয়াস্ত্র ব্যবহার হয়েছে। এই ঘটনায় অস্ত্রসহ আটক করা হয়েছে পাঁচজনকে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions