লোহাগাড়ার বড়হাতিয়া চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট”২২ইং এর শুভ উদ্বোধন

Date:

চট্রগ্রাম প্রতিনিধি ;

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট”২০২২ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২৫ জুলাই”২০২২ইং সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ঐতিহাসিক আখতারাবাদ কে.এ উচ্চ বিদ্যালয় পাঁচকানিয়া মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

শুভ উদ্বোধনী খেলায় বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সংগ্রামী উপ-দপ্তর সম্পাদক ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা বাবু বিজয় কুমার বড়ুয়া’র সভাপতিত্বে এবং মোঃ খলিলুল্লাহ সোহাগ ও অনির্বান কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান।

খেলায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের জনবান্ধব ও দায়িত্বশীল চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম ইব্রাহীম কবির, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান, চট্টগ্রাম-১৫ ( সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় এমপির একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার এস.কে সামশুল আলম, বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হাকিম, বিজিসেনেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুুহাম্মদ নাজিম উদ্দিন, সাবেক প্রধান শিক্ষক মোস্তাক আহমদ, লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু, সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা মুহাম্মদ ওমর ফারুক ভুট্টু, লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা এইচ.এম ইউসুফ কবির, দিদার আলম, জাহাঙ্গীর আলম ডলার, ছাত্রলীগ নেতা মোঃ মিনহাজ উদ্দিন কাইছার, শহিদুল ইসলাম।

বড়হাতিয়া ইউপির ১নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ আবু বক্কর সিদ্দীক, ২নং ওয়ার্ড সদস্য মামুনুর রশিদ চৌধুরী,৩নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ আজিজুর রহমান, ৪নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ সোহেল, ৫নং ওয়ার্ড সদস্য
কাইছার হাসান বাপ্পী, ৬নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ ইউসুফ, ৭নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ সমশুল আলম, ৮নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ রফিক উদ্দিন, ৯নং ওয়ার্ড সদস্য মুুহাম্মদ ওসমান গনি সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই।
খেলাধুলার মাধ্যমে শারীরিক, মানসিক ও নান্দনিকবিকাশ এবং খেলাধুলায় আগামী ভবিষ্যত প্রজন্মকে উৎসাহিত করে গড়ে তোলা এবং মাদকাসক্তি, জঙ্গিবাদ সহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করা হয়েছে।

বক্তারা আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এই জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

উদ্বোধনী খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মাস্টার মোঃ মনছুর, সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন প্রফেসর মোঃ আলমগীর ও মোঃ রাকিব। ৪র্থ রেফারি হিসেবে ছিলেন মোঃ মাসুম।

খেলায় বড়হাতিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ফুটবল একাদশকে ০-১ গোলে হারিয়ে ২নং ওয়ার্ড ফুটবল একাদশ জয়লাভ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মাদক কারবারে পাচারকারী আটক হলেও ধরাছোঁয়ার বাইরে গডফাদার

মায়ানমার থেকে অবৈধভাবে প্রবেশ করা সিগারেট, স্বর্ণের বার, ইয়াবাসহ...

নরসিংদীতে বজ্রাঘাতে মা-ছেলেসহ ৪ জন নি’হ’ত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে জমিতে ধান কাটার কাজ করার সময় বজ্রাঘাতে...

সংবাদ প্রকাশের জের:পাচার কালে জ্বালানী তেল জব্দ:টহলদলের গাড়ীতে হামলা:অধরা চোরাকারবারি

  এম.এ.রহমান সীমান্ত: গত কয়েকদিন ধরে দৈনিক গণসংযোগ পত্রিকায় ববস্তুনিষ্ঠ ও...

সিরাজগঞ্জ ২১৬ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, কাভার্ড ভ্যান জব্দ।

  মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে...