উখিয়া উপজেলা আওয়ামী সাঃ সম্পাদকে প্রার্থীতা ঘোষণা করেছে মিন্টু চেয়ারম্যান |

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২

 

তানভীর শাহরিয়ারঃ

উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে রাজনীতির মাঠ সরগরম হয়ে উঠেছে। দেখা মিলেছে তৃণমূল নেতাকর্মীদের মাঝে উচ্ছাস উদ্দীপনা। ইতিমধ্যে দলের গুরুত্বপূর্ণ পদ গুলোতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পূর্বাবাস পাওয়া যাচ্ছে।
এরিমধ্যে সাধারণ সম্পাদকের গুরুত্বপূর্ণ পদে প্রার্থীতা ঘোষণা করেছে সাবেক হলদিয়া পালং ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু।

দীর্ঘদিন আওয়ামী রাজনীতির নিবেদিত প্রাণ বিএনপি জোট সরকারের আমলে মামলা হামলার শিকার হওয়া কামাল উদ্দিন মিন্টু উখিয়া উপজেলা আওয়ামীলীগকে আরো গতিশীল করার প্রত্যয়ে নেতাকর্মীদের সাথে ব্যস্ত সময় পার করে যাচ্ছে। তিনি নব্বই দশকে মক্কা বঙ্গবন্ধু পরিষদের সদস্য হিসেবে দলের জন্য কাজ করে গেছে। পাশাপাশি উখিয়া উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ত্যাগী এ নেতা ২৮ জুলাই আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন বলে প্রতিবেককে জানান। কাজেই এরইমাঝে কামাল উদ্দিন মিন্টু সাধারণ সম্পাদক পদে প্রার্থীতার খবর পেয়ে নেতাকর্মীরা উচ্ছাসে মেতেছে।

সাধারণ সম্পাদক প্রার্থী কামাল উদ্দিন মিন্টু চৌধুরী সকলের দোয়া ও কাউন্সিলদের গণরায় প্রাত্যাশা করেন।