সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনা সম্পন্ন

লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনা সম্পন্ন

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে এমএস মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন আক্তার বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

০৫ জুন”২০২৪ইং বুধবার রাতে উপজেলা পরিষদের হলরুমে ভোট গণনার শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ ইনামুল হাছান।

জানা যায়, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯টি ইউনিয়নে ৭১টি কেন্দ্র রয়েছে। পুরো উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ২৬ হাজার ৫৯০জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২১ হাজার ৫০০জন ও নারী ভোটার ১ লাখ ৫ হাজার ৯০জন। ভোট কক্ষের সংখ্যা ৫৮১টি। এর মধ্যে স্থায়ী ৫৪৭টি ও অস্থায়ী ৩৪টি।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ ইনামুল হাছান বলেন, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯টি ইউনিয়নে ৭১টি কেন্দ্র রয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ভোট চলাকালীন সময়ে কোন ধরনের ঘটনা ঘটতে আমরা দেখি নাই। শান্তিপূর্ণ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এছাড়াও নির্বাচনে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা ছিলো।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions