বৃহস্পতিবার, ০৪ Jul ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির, রামু :

১৪ ই মে বুধবার সকাল ১১ ঘটিকায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল রুমে দিন ব্যাপি অবহিতকরণ সভা সিডিডি পরিচালক নাজমুল বারী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল ইসলাম।

বক্তব্য রাখেন মনজুরুল করিম, সমন্বয়ক,সিডিডি, মাহমুদুল হাসান,প্রজেক্ট অপারেশন্স ম্যানেজার সিডিডি, তাহমিন আশরাফ আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, , নিলোৎপল মন্ডল সিনিয়র প্রজেক্ট অফিসার সিডিডি,মোরশেদা আক্তার শিল্পী, কমিউনিটি এনগেজডমেন্ট অফিসার সিডিডি।

 

নুরুল ইসলাম সেলিম সভাপতি, রামু প্রেস ক্লাব, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান কামাল উদ্দিন, প্যানেল চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা ইসলাম নেভী, সালামত উল্লাহ মেম্বার, রুকোনু উদ্দিন এম ইউ পি, আজিজুল হক এম ইউপি, রাবেয়া বসরী মহিলা সদস্য, তসলিমা আকতার লিপি, মোবারক হোসেন এম ইউ পি,মোঃ ইউনুচ এম ইউ পি, বিপুল বড়ুয়া আপ্পু এম ইউ পি।

সিডিডি প্রতিবন্ধী মানুষের মাঝে কাজ করে যাচ্ছে। যারা চোখে দেখে না সেই সব মানুষ কে সেবা প্রদানের মাধ্যমে ৬০০ মানুষ কে চশমা,১০০০ মানুষের চিকিৎসা সহ চোখ অপারেশন, ও বিভিন্ন রকম চিকিৎসা প্রদান করা হয়েছে।

প্রতি ঘরে ঘরে স্বাস্থ্য সেবার আওতায় আনা এবং ঝুঁকিতে থাকা এবং অক্ষম আরো ৮০০ জন মানুষকে সু চিকিৎসার আওতায় আনার জন্য নতুন ভাবে ফতেখাঁরকুল ও কাউয়ারখোপ ইউনিয়ন গুলোতে কার্ষক্রম শুরু হয়েছে। এই গ্রাম গুলোতে চোখে দেখে না এমন ব্যাক্তিদের চোখের অপারেশন, হুইল চেয়ার, চশমা ও চিকিৎসা প্রদান করা হবে বলে জানান।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions