বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

শিরোনামঃ
মিয়ানমারের গুলি এসে পড়ছে দেশে, টেকনাফ স্থলবন্দর বন্ধ মেটা থেকে একাধিক রুশ সংবাদমাধ্যম নিষিদ্ধ ঘুমধুমে কাঠ বোঝাই ট্রলি উল্টে নিহত১, আহত ১ টেকনাফে সাড়ে ১০ কেজি স্বর্ণসহ মিয়ানমারের ২ নাগরিক আটক কক্সবাজারে আর কোন রোহিঙ্গা ভোটার হতে পারবে না – নির্বাচন অফিসার মুক্তিপণে ছাড়া পাবার ১ ঘন্টার মধ্যে ফের ফিল্মী স্টাইলে ১ বাংলাদেশী ও ৭রোহিঙ্গাকে অপহরণ উখিয়ার কুতুপালংয়ে মার্কেট দখল-বেদখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত সীমান্তে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজন আটক কক্সবাজার আদালতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর যৌতুকের মামলা!
মহেশখালীর শাপলাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

মহেশখালীর শাপলাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

 

মুহাম্মদ শাহজাহান মহেশখালী প্রতিনিধি:
গত১১/০৬/২৪ইং মঙ্গলবার দ্বীপ উপজেলা মহেশখালী
শাপলাপুর ইউনিয়ন জেএম ঘাট এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজান নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উক্ত এলাকার স্হানীয় বাসিন্দা আকবরের পুত্র।

নিজ বাড়ীতে বৈদ্যুতিক কাজ করার সময় আনুমানিক সন্ধ্যা ৬.৩০ মিঃ এর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। উক্ত এলাকার তরুণ ব্যবসায়ি ও মানবিক কাজে নিয়োজিত জনাব, সাইফুল ইসলাম সাইফ কক্সটাইম২৪ কে এখবর নিশ্চিত করেন। তিনি জানান,নিহত মিজান কয়েকমাস আগে নতুন বিয়ে করেছেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

তিনি আরো জানান, বৈদ্যুতিক কাজে যথাযথ
অভিজ্ঞতা না থাকা ও অসাবধানতাকে এমন মৃত্যুের জন্য দায়ী। পাশাপাশি জনসাধারণকে বিদ্যুৎ ব্যবহারে সচেতন ও প্রশিক্ষিত কর্মী দিয়ে কাজ করানোর আহবান জানান।

সীমান্তবাংলা/ শা ম/ ১২

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://youtube.com/@simantobangla1803

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions