শুক্রবার, ০৫ Jul ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

শিরোনামঃ
বান্দরবানে বৃক্ষ রোপণ অভিযান শুভ উদ্ভোদন করেন বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানে বৃক্ষ রোপণ অভিযান শুভ উদ্ভোদন করেন বীর বাহাদুর উশৈসিং এমপি

 

কামরুল ইসলাম চট্টগ্রাম

পরিবেশ রক্ষা এবং এলাকার সৌন্দর্য বৃদ্ধিতে বান্দরবানে বৃক্ষরোপণ অভিযান শুরু হয়েছে। বান্দরবান কেরানিহাট সড়কের হলুদিয়া এলাকায় বান্দরবান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে লাগানো হয়েছে কৃষ্ণচূড়া, বইলাম, গর্জন, চম্পা, বটসহ দেড় সহশ্রাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা।
শনিবার (২৪ জুন) সকালে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন করেন। এ সময় তার সাথে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, আরণ্যক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রাকিবুল হাসান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক মজুমদার, বিভাগীয় বন কর্মকর্তা হক মাহবুব মোর্শেদ, ডি এফ ও মাহমুদুল হাসান, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বন বিভাগ, আরণ্যক ফাউন্ডেশন ও তজিং ডং এর যৌথ উদ্যোগে বান্দরবানে এবার দুই লক্ষ গাছের চারা রোপণ করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। এদিকে এর আগে মন্ত্রী প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নে নির্মিত দুই লেন বিশিষ্ট বিশ্ববিদ্যালয় সংযোগ সড়কের উদ্বোধন করেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions